সোমবার, ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ভোর ৫:৩০

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
ঘাতক বাস ড্রাইভার আটকের পরেই অবরোধ তুলে নিলো সোনারগাঁও টেক্সটাইলের শ্রমিকরা

ঘাতক বাস ড্রাইভার আটকের পরেই অবরোধ তুলে নিলো সোনারগাঁও টেক্সটাইলের শ্রমিকরা

dynamic-sidebar

বরিশালে বাসচাপায় নিরাপত্তাকর্মী নিহত হওয়ার ঘটনায় ঘাতক বাস চালককে লেবুখালী ফেরিঘাট থেকে আটক করা হয়েছে। দেড় ঘন্টা পর স্বাভাবিক হয় সড়কের যান চলাচল। আজ সকাল ৮টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত সোনার গাও টেক্সটাইল মিলস্ এর সামনে এ ঘটনা ঘটে।

নিহত শাহ আলম বাকেরগঞ্জ উপজেলার চরামদ্দি ইউনিয়নের চরআইচা গ্রামের বাসিন্দা। তিনি বরিশাল সোনারগাঁও টেক্সটাইট মিলের নিরাপত্তাকর্মী হিসেবে কাজ করতেন।

বরিশাল কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. নুরুল ইসলাম জানিয়েছেন বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে।

দুর্ঘটনার পর পরই ঘাতক বাসসহ চালক পালিয়ে যান। পরে চালককে পটুয়াখালীর দুমকী থানা পুলিশের সহযোগিতায় লেবুখালী এলাকা থেকে আটক করা হয়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

এদিকে দুর্ঘটনায় শাহ আলমের মৃত্যুর খবরে স্থানীয় জনতা ও সোনারগাঁও টেক্সটাইল মিল শ্রমিকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। মুহূর্তের মধ্যে তারা তাদের মিল সংলগ্ন বরিশাল-পটুয়াখালী মহাসড়ক অবরোধ করে বাস ও চালকের বিচার দাবিতে বিক্ষোভ করেন। এর ফলে সকাল ৮টা থেকে ওই রুটে বাস চলাচল বন্ধ হয়ে যায়। এতে ঢাকাসহ উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাস ও পণ্যবাহী ট্রাকসহ বিভিন্ন যানবাহনের দীর্ঘলাইনে ভোগান্তিতে পড়তে হয় সংশ্লিষ্টদের।

পরে বাস চালক আটকের সংবাদে সড়ক থেকে অবেরাধ তুলে নেন শ্রমিকরা।

জানা গেছে, শাহ আলম সোনারগাঁও টেক্সটাইল মিলের সামনে রাস্তা পার হচ্ছিলেন। এ সময় ঢাকা থেকে কুয়াকাটাগামী ঈগল পরিবহন কোম্পানির একটি বাস তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net